2021 এর শীর্ষ 5 আসন্ন স্মার্টফোন।। Top 5 upcoming smartphones of 2020 - আজকাল ইন্ডিয়ার নিউস - India News Nowadays expr:class='data:blog.pageType'>

আজকাল ইন্ডিয়ার নিউস - India News Nowadays

আজকাল ইন্ডিয়ার নিউস এটি একটি নিউস সাইট। এখানে ২৪ঘণ্টা নিউস আপডেট হয়। এখানে সবরকমের খবর পাওয়া যায় যেমন - আজকের খবর , কলকাতা ,রাজ্য ,দেশ , বিদেশ,মজাদার খবর ,প্রজক্তি, খেলা ,লাইফস্টাইল , সুস্বাদু রেসিপি,বিনোদন,পাঁচমিশালি ফটো ইত্যাদি। এই সাইট এ এখনো আপডেট চলছে।

ব্রেকিং নিউজ

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

2021 এর শীর্ষ 5 আসন্ন স্মার্টফোন।। Top 5 upcoming smartphones of 2020

স্মার্টফোন নির্মাতারা ক্রমবর্ধমান সংখ্যার সাথে বছরের ২০২০ সালের শুরু থেকেই সেরা মোবাইল চালু করার জন্য প্রস্তুত স্মার্টফোন জায়ান্টরা তাদের দুর্দান্ত হাইলাইটস, দুর্দান্ত মানের এবং স্বতন্ত্রতার সাথে বিশ্বকে কাঁপানোর জন্য প্রস্তুত। বাজারের প্রতিদ্বন্দ্বিতার কারণে সংগঠনগুলি বাজারের সেরা হওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করছে।










2021 এর শীর্ষ 5 আসন্ন স্মার্টফোন।। Top 5 upcoming smartphones of 2021


স্মার্টফোন নির্মাতারা ক্রমবর্ধমান সংখ্যার সাথে বছরের ২০২০ সালের শুরু থেকেই সেরা মোবাইল চালু করার জন্য প্রস্তুত স্মার্টফোন জায়ান্টরা তাদের দুর্দান্ত হাইলাইটস, দুর্দান্ত মানের এবং স্বতন্ত্রতার সাথে বিশ্বকে কাঁপানোর জন্য প্রস্তুত। বাজারের প্রতিদ্বন্দ্বিতার কারণে সংগঠনগুলি বাজারের সেরা হওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করছে।


নীচে নতুন কাটিং এজ প্রযুক্তি এবং সেরা ব্যবহারকারীদের জন্য আশ্চর্যজনক বৈশিষ্ট্য সহ সেরা স্মার্টফোনের তালিকা দেওয়া আছে -

5 upcoming smartphones -

(1.) স্যামসং গ্যালাক্সি এফ 2 




দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা স্যামসাং প্রতিযোগীদের শক্ত প্রতিযোগিতা দেওয়ার জন্য তার স্মাটফোন  নিয়ে এসেছে। গুগল ভাঁজযোগ্য ইন্টারফেসগুলির জন্য অসাধারণভাবে অন্তর্ভুক্ত কার্যকর অ্যান্ড্রয়েড ওএস ডিজাইন করছে যা ভাঁজযোগ্য গ্যাজেটের এই অপ্রত্যাশিত প্যাটার্নের পেছনের মূল ব্যাখ্যা। স্যামসুঙ গ্যালাক্সি এফ 2 6000 এমএএইচ ব্যাটারি সীমা সহ প্যাক করা হয়েছে। ২০২1 সালটি স্যামসং স্মার্টফোনগুলি আপ এবং আসার জন্য সত্যিকারের  বছর হতে চলেছে।


(২) অ্যাপল আইফোন এক্স ভাঁজ



অ্যাপল স্মার্টফোন বিশ্বে একটি বিতর্কিত ব্র্যান্ড। বাজারে গসিপস সহ, অ্যাপল ২০২১ সালে আইফোন এক্স ফোল্ড নামে তার প্রথম ফোল্ডেবল স্মার্টফোন উপস্থাপন করবে। যদিও প্রযুক্তিগত স্পেসিফিকেশন এখনও নির্মাতাদের কাছে গোপনীয় রয়েছে তবে সূত্রের মতে ফোনটি 5 জি সাপোর্টের সাথে চালু হবে।


(৩) অ্যাপল আইফোন দ্বাদশ



অ্যাপল এই বছর তার ভক্তদের অবাক করতে প্রস্তুত। এটি ২০২০ সালের শীর্ষস্থানীয় স্মার্টফোনগুলির মধ্যে একটি। অ্যাপল কাটিয়া প্রান্ত প্রযুক্তি ব্যবহারের জন্য পরিচিত, আইফোনটি নিঃসন্দেহে 5 জি সংযোগ দিয়ে সজ্জিত করা হবে। অ্যাপল প্রেমীরা এআইয়ের উপর নির্ভর করে কিছু সত্যই শীতল জিনিস আশা করতে পারেন। অ্যাপল নতুন-জেন বায়োনিক চিপস চালু করেছে। এই চিপগুলি এআই-নিয়ন্ত্রিত পদ্ধতিগুলি দ্রুত করতে সহায়তা করবে।

 অ্যাপল ক্যামেরার কথা ভাবতে পারে এমন একটি অসাধারণ প্রশ্রয়যোগ্যতা রয়েছে যা গ্রাউন্ড ব্রেকিং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রোগ্রামের উপর নির্ভরশীল চালায়। আমরা বিভিন্ন মোড দেখতে পাচ্ছি এবং তদ্ব্যতীত একটি কাস্টমাইজড ক্যামেরা অ্যাপ্লিকেশন যা ক্লায়েন্টের স্বাদযুক্ত প্রবণতাগুলিকে বিবেচনা করে এবং ক্যামেরা সেটিংস পরিবর্তন করে।


(4.) ওয়ানপ্লাস 8 এবং ওয়ানপ্লাস 8 টি



আপনি কি ওয়ান প্লাসের ডাই-হার্ড ফ্যান? ওয়ানপ্লাস থেকে নতুন স্মার্টফোন এ  প্রত্যক্ষ করার জন্য প্রস্তুত হন। হ্যাঁ, ওয়ানপ্লাস তার নতুন ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস 8 এবং ওয়ানপ্লাস 8 টি ঘোষণা করার কারণে অপেক্ষা শেষ হয়েছে। ওয়ানপ্লাসের অসংখ্য ভক্ত রয়েছেন, বিশেষত ভারতে। সূত্র মতে এটি ২০২১ সালের প্রথমার্ধে চালু হবে। গুজবগুলি পরামর্শ দিচ্ছে যে এটি মার্চ বা ২০২০ সালের এপ্রিলের শুরুতে টানা হতে চলেছে।



 (5.) মোটো রাজার ভি 4



আপনার কি মনে আছে 2004 সালে মোটো রেজার চালু হয়েছিল? এটি আবার ইতিহাস তৈরি করতে আসছে যেহেতু 4 বছরের মধ্যে 150 মিলিয়ন মোবাইল  বিক্রি হয়েছিল। যদিও আরম্ভের তারিখ এবং অন্যান্য প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি জানা যায়নি। তবে সূত্রমতে, এটি আইফোন এক্সএস ম্যাক্সের চেয়ে বেশি ব্যয়বহুল হতে চলেছে।

চূড়ান্ত চিন্তা

২০২১ সাল স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য একটি মাইলফলক হতে চলেছে। স্মার্ফো১নগুলির সংখ্যা বাজারে আনার সাথে সাথে ব্যবহারকারীদের একটি পৃথক ব্যবহারকারীর অভিজ্ঞতা থাকবে এবং অন্যদিকে ব্যবহারকারীরা স্মার্টফোনের অভিজাত এবং প্রিমিয়াম পরিসরের মধ্যে নির্বাচন করতে অসংখ্য অপশন পাবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Can I Help You!

Post Top Ad

Your Ad Spot