যে গুরু তাঁর হৃদয়কে জ্ঞান দিয়েছিলেন, তাঁর নামটি শুনে আপনি অবাক হবেন।। - আজকাল ইন্ডিয়ার নিউস - India News Nowadays expr:class='data:blog.pageType'>

আজকাল ইন্ডিয়ার নিউস - India News Nowadays

আজকাল ইন্ডিয়ার নিউস এটি একটি নিউস সাইট। এখানে ২৪ঘণ্টা নিউস আপডেট হয়। এখানে সবরকমের খবর পাওয়া যায় যেমন - আজকের খবর , কলকাতা ,রাজ্য ,দেশ , বিদেশ,মজাদার খবর ,প্রজক্তি, খেলা ,লাইফস্টাইল , সুস্বাদু রেসিপি,বিনোদন,পাঁচমিশালি ফটো ইত্যাদি। এই সাইট এ এখনো আপডেট চলছে।

ব্রেকিং নিউজ

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

যে গুরু তাঁর হৃদয়কে জ্ঞান দিয়েছিলেন, তাঁর নামটি শুনে আপনি অবাক হবেন।।

যে গুরু তাঁর হৃদয়কে জ্ঞান দিয়েছিলেন, তাঁর নামটি শুনে আপনি অবাক হবেন ।।




Ye-guru-tammra-hrrdayake-jnana-diyechilena-tammra-namati-sune-apani-abaka-habena

                                    Charvi Saraf (চরভি সরফ)





Charvi Saraf



চরভি সরফ অত্যন্ত সুন্দরীপ্রতিভাবান অভিনেত্রী, ভক্তরাও তাঁর অভিনয়কে খুব পছন্দ করেন। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয় হয়েছেন। তিনি তার কেরিয়ারটি সাদ্দা হক সিরিয়ালের মাধ্যমে করেছিলেন, এই শোয়ের পরে তিনি স্বপ্ন সা, কসৌটি জিন্দেগী কি-র মতো অনেক টিভি শোতে হাজির হয়েছেন।
Ye-guru-tammra-hrrdayake-jnana-diyechilena-tammra-namati-sune-apani-abaka-habena

                                                                              Charvi Saraf (চরভি সরফ)




চারুভি দিল্লী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছিলেন। বলুন যে দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে অধ্যয়নকালে তিনি তাঁর গুরুকে হৃদয় দিচ্ছিলেন। তাঁর গুরুর নাম মোহিত চৌহান, যিনি তখন কলেজটিতে অধ্যক্ষ হিসাবে পদে নিযুক্ত ছিলেন। মোহিত ও চারিভি গত 4 বছর ধরে একে অপরের সাথে সম্পর্কের মধ্যে রয়েছে, এই সময় এই দুজনের মধ্যে সম্পর্ক আরও গভীর হয়েছে।



এই সূত্রের বিশ্বাস যদি করা হয়, শীঘ্রই চারুভি বিয়ে করতে পারে মোহিতের সাথে। মোহিত ও চারুবির জুটি দুর্দান্ত লাগছে। মোহিত এবং চাবি এই সম্পর্ক নিয়ে শুধু খুশিই নয় তাদের পরিবারও খুব খুশি। এই দুজনের প্রেমের গল্পটি বেশ দর্শনীয়, যা মানুষ খুব পছন্দ করে। চারুবির কেরিয়ার এই সময়ে সফল এবং বর্ধমান।
Ye-guru-tammra-hrrdayake-jnana-diyechilena-tammra-namati-sune-apani-abaka-habena
Charvi Saraf (চরভি সরফ)


আমার বন্ধু এবং অনুসারীরা, উপরের নিবন্ধটি সম্পর্কে আপনার কী ধারণা? আপনি তাদের সম্পর্কে কি মনে করেন নীচে মন্তব্য বিভাগে আপনার মূল্যবান চিন্তাভাবনা শেয়ার করতে ভুলবেন না।


এই নিবন্ধটি সম্পর্কে আপনি যা বলছেন তা বলুন মন্তব্য পোস্টে এই পোস্ট সম্পর্কে আপনার উত্তর এবং মতামত আমাকে জানতে দিন এবং আপনার পরিচিত সকলের সাথে এটি ভাগ করে দিন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Can I Help You!

Post Top Ad

Your Ad Spot